বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ১২:৩২ অপরাহ্ন




করোনা জয় করে কাজে যোগদান করায় উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

করোনা জয় করে কাজে যোগদান করায় উপজেলা চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে করোনা জয় করে কাজে যোগদান করায় উপজেলা পরিষদ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। গত ১১ জুলাই রোববার থেকে তিনি নিয়মিত অফিস করছেন। ওইদিন সকালে তিনি উপজেলা পরিষদে উপস্থিত হলে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরাসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, পেশাজীবি, সাংবাদিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দরা তাঁকে শুভেচ্ছা জানান।
এরই ধারাবাহিকতায় সোমবার (১৩ জুলাই) তিনি তাঁর কার্যালয়ে প্রবেশ করলে সেখানে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সরকার জুনের নেতৃত্বে ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, করোনা আক্রান্ত হয়ে দীর্ঘ প্রায় ২৫ দিন সব রকম কর্মকাণ্ড থেকে দূরে ছিলাম। আপনাদের তথা সৈয়দপুরবাসীর দোয়ায় আল্লাহর রহমতে সুস্থতা লাভ করেছি। অতীতের মত যেন সকলকে সাথে নিয়ে সৈয়দপুরের উন্নয়নে আবারও নিয়োজিত হতে পারি সেজন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। সে সাথে বৈশ্বিক মহামারী করোনা থেকে পুরো বাংলাদেশ তথা সারা বিশ্ব মুক্ত হোক সে প্রত্যাশাও ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, গত ১৬ জুন উপজেলা চেয়ারম্যানের করোনা নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় এবং ১৯ জুন রেজাল্ট পজেটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে চিকিৎসা নেন। গত ৩০ জুন তাঁর কোয়ারেন্টাইন পিরিয়ড শেষে আবারও তার নমুনা টেস্ট করা হলে রেজাল্ট নেগেটিভ আসে। কিন্তু তারপরও চিকিৎসকের পরামর্শে তিনি আরও এক সপ্তাহ বাসায় অবস্থান করেন এবং রোববার থেকে কাজে যোগদান করেন। তাঁর পরিবারের ৮ জনের নমুনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com