মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬ ঘরোয়া দুই উপায়ে দূর করুন মেছতা সুস্থ হয়ে ফিরলেন এক কোটি ৩১ লাখ ষড়যন্ত্রের খবর উড়িয়ে দিয়েছিলেন বঙ্গবন্ধু বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক রঞ্জুর বৃক্ষরোপণ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশনা প্রধানমন্ত্রীর ড. ওয়া‌জেদ মিয়ার কবর জিয়ারত কর‌লেন নবাগত বিভাগীয় ক‌মিশনার আব্দুল ওয়াহাব গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জলঢাকায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ডিজিটাল জিটুপি বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত




রসিক মেয়র মোস্তফার নিজ উদ্যোগে প্রয়াত এরশাদের সমাধি কমপ্লেক্সের প্রাথমিক কাজ সম্পন্ন

রসিক মেয়র মোস্তফার নিজ উদ্যোগে প্রয়াত এরশাদের সমাধি কমপ্লেক্সের প্রাথমিক কাজ সম্পন্ন

স্টাফ রিপোর্টার :
আগামী ১৪ই জুলাই মঙ্গলবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী সামনে রেখে রংপুর মহানগরীর দর্শণাস্থ পল্লী নিবাসের লিচু বাগানে তার সমাধি কমপ্লেক্স এর প্রাথমিক পর্যায়ের নির্মাণ কাজ শেষ হয়েছে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার উদ্যোগে এবং তার ব্যক্তিগত অর্থ দিয়ে প্রয়াত এরশাদের সমাধি কমপ্লেক্সে এর প্রাথমিক পর্যায়ের সম্পন্ন করা হয়েছে।
এ ব্যাপারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানান, আগামী ১৪ই জুলাই মঙ্গলবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী। এই দিনে সারাদেশসহ বিভিন্ন দেশে মানুষ, জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতা-কর্মী, সমর্থক, এরশাদ ভক্ত, তার হাতে প্রতিষ্ঠিত দেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসার আলম ওলামাদের সমগম ঘটবে। ফলে তার সমাধি স্থানটি তো আর অবহেলায় ফেলে রাখা যায় না। প্রয়াত এরশাদ স্যারের আমাদের জন্য অনেক করেছে। আমরা তার জীবন দশায় কিছুই দিতে পারিনি। তাই তার সমাধি স্থানটি প্রাথমিক পর্যায়ের কাজটি নিজ হাতে সম্পন্ন করলাম।
তিনি বলেন, দশের লাঠি একে বোঝা। একার পক্ষে প্রয়াত এরশাদ স্যারের সমাধি কমপ্লেক্সটি সম্পন্ন করা সম্ভব নয়। আগামী দিনে প্রেসিডিয়ামের পার্টির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের সহযোগিতায় পরিকল্পিতভাবে সুসম্পন্ন করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com