বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০১:০৭ অপরাহ্ন




সৈয়দপুরে মোটর সাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য ইয়াবা সেলিম গ্রেফতার

সৈয়দপুরে মোটর সাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য ইয়াবা সেলিম গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুর শহরের মোটর সাইকেল চুরি সিন্ডিকেটের সদস্য ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী সেলিম (২৮) কে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত ১০ টার সময় শহরের আতিয়ার কলোনীর বালুরেস ক্যাম্প সংলগ্ন রেলওয়ে কোয়াটার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সেলিম ওই এলাকার রেলওয়ে কোয়াটার দখলকারী মোঃ নাদিম ও গুরিয়া দম্পতির ছেলে। ইতোপূর্বেও সে মাদক মামলা ও গৃহবধুকে উত্যক্ত করার ঘটনায় অন্যের বাড়িতে স্টিলের আলমিরাতে লুকিয়া থাকাবস্থায় আটক হয়েছিল।
থানা সূত্রে জানা যায়, গত মে মাসে শহরের কয়ানিজপাড়ায় একটি বাড়ি থেকে কেচিগেট কেটে ২টি মোটর সাইকেল চুরির ঘটনায় মামলা হয়েছে। মামলা নং ১২, তারিখ ১৪-৫-২০২০ ইং।এই মামলার তদন্ত কর্মকর্তা সৈয়দপুর থানার এসআই দীলিপ কুমার রায় সন্দেহভাজন আসামী হিসেবে গত সপ্তাহে শহরের বাঙালিপুর নিজপাড়া দারুল উলুম মাদরাসা মোড় থেকে ভলু নামে এক যুবক কে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী কয়েকজনকে চিহ্নিত করতে সক্ষম হয়েছে পুলিশ। সে তথ্যানুযায়ী সেলিম কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। অপর সন্দেহভাজন রাহাত লোহানী পলাতক রয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, গ্রেফতার সেলিম প্রাথমিক জিজ্ঞেসাবাদে মোটর সাইকেল চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার দেয়া তথ্যানুযায়ী জড়িত অন্যদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে। শীঘ্রই সিন্ডিকেটর হোতাসহ সকলকে গ্রেফতার করা সম্ভব হবে।

এদিকে জিআর মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শহিদুল ইসলাম (৪৫) কে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। ১০ জুলাই শুক্রবার ভোর রাত ৩টার দিকে উপজেলার খাতামধুপুর ইউনিয়নের মুশরত ধুলিয়া থেকে তাকে গ্রেফতার করে এসআই সাহিদুল ইসলাম, এসআই ঈন্দ্র মোহন ও এসআই ফিরোজ নয়ন। শহিদুল ইসলাম মুশরত ধুলিয়া গ্রামের মৃত সুলতানের ছেলে। পরেরদিন তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com