মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬ ঘরোয়া দুই উপায়ে দূর করুন মেছতা সুস্থ হয়ে ফিরলেন এক কোটি ৩১ লাখ ষড়যন্ত্রের খবর উড়িয়ে দিয়েছিলেন বঙ্গবন্ধু বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক রঞ্জুর বৃক্ষরোপণ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশনা প্রধানমন্ত্রীর ড. ওয়া‌জেদ মিয়ার কবর জিয়ারত কর‌লেন নবাগত বিভাগীয় ক‌মিশনার আব্দুল ওয়াহাব গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জলঢাকায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ডিজিটাল জিটুপি বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত




নর্থ মেসিডোনিয়ায় ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি আটক

নর্থ মেসিডোনিয়ায় ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি আটক

নিউজ ডেস্ক :
ইউরোপের দেশ নর্থ মেসিডোনিয়ার উত্তরাঞ্চলে একটি ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি ও ৬৭ জন পাকিস্তানি অভিবাসীকে আটক করেছে দেশটির পুলিশ। মঙ্গলবার নর্থ মেসিডোনিয়া পুলিশের পক্ষ থেকে এমনটি জানানো হয়েছে।
পুলিশ জানায়, দেশটির দক্ষিণাঞ্চলীয় গ্রিস সীমান্তের গাভগেলিজা শহরের কাছে সোমবার মধ্যরাতে নিয়মিত তল্লাশি চালানোর সময় একটি ট্রাকে এই অভিবাসীদের পাওয়া গেছে। এদের মধ্যে ১৪৪ জন বাংলাদেশি ও ৬৭ জন পাকিস্তানি রয়েছেন। এই ঘটনায় ২৭ বছর বয়সী ওই ট্রাকের চালককেও গ্রেপ্তার করেছে পুলিশ।
আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্য মতে, এই অভিবাসীদের একটি আশ্রয়কেন্দ্রে রাখা হয়েছে। তাদের গ্রিসে পাঠানোর পরিকল্পনা চলছে।

এর আগে ২২ জুন নর্থ মেসিডোনিয়ায় একটি ট্রাকে ৬৪ জন বাংলাদেশি অভিবাসীকে পাওয়ার পর আটক করে দেশটির পুলিশ।
প্রসঙ্গত, চলতি বছরের শুরু থেকেই করোনার কারণে গ্রিসের সঙ্গে উত্তর মেসিডোনিয়ার সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু মানবপাচারকারী চক্রগুলো ওই এলাকায় এখনও সক্রিয় রয়েছে। এসব চক্র অভিবাসীদের অবৈধভাবে তুরস্ক হয়ে গ্রিসে এরপর উত্তরের দিক থেকে ইউরোপের বিভিন্ন দেশে যেতে সহায়তা করে আসছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com