শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন




গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১ : আহত ৩

গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১ : আহত ৩

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)তিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জে সোমবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কের বকচর নামক স্থানে ঢাকাগামী নৈশ কোচের চাপায় মঞ্জুরুল ইসলাম(৫০) নামের এক পাওয়ার টিলার চালক নিহত ও হেলপার মতিয়ার(১৬) গুরুতর আহত হয়েছে। নিহত মঞ্জুরুল উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে।
জানা গেছে, মঞ্জুরুল ফাঁসিতলা থেকে পাওয়ার ট্রিলার মেরামত করে বাড়ী ফেরার পথে রাত ৯টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বকচর মধ্যপাড়া নামক স্থানে পৌছিলে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের নৈশ কোচটি পাওয়ার টিলারকে চাপা দিলে পাওয়ার ট্রিলারটি দুমরে মুচরে সহাসড়ক থেকে ছিটকে ফুটপাতে পড়ে দূর্ঘটনায় পতিত হয়। এতে পাওয়ার ট্রিলারের চালক মঞ্জুরুল ও হেলপার মতিয়ার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মঞ্জুরুল মারা যায়। অপর আহত হেলপার মতিয়ারকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অপরদিকে, মঙ্গলবার সাড়ে ৯টার দিকে একই মহাসড়কের চাপড়িগঞ্জ বাজারের নিকট ঢকাগামী কাঁচামাল বোঝাই একটি মিনি ট্রাক অন্য একটি যানবাহনকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রান্তার পাশে দোকানঘরে চাঁপা দিলে মিনি ট্রাকের চালক ও হেলপার আহত হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com