বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
মধ্যপাড়া খনিতে তিন শিফটে পাথর তোলা শুরু যৌতুকের দাবিতে স্ত্রীকে গরম খুন্তি ও সিগারেটের ছ্যাঁকা একদিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে ৩৮ টাকা গোবিন্দগঞ্জে পুকুরের পানিতে ডুবে ৭টি গরুর মৃত্যু রংপুর নগরীর স্টেশন সংলগ্ন দুটি রোডের বেহাল দশা, অল্প বৃষ্টিতেই রোডে চলাফেরা দায় সৈয়দপুরের তিন পুলিশ সদস্য পেলেন বিশেষ পুরস্কার কাউনিয়ায় কালভাটের মুখ বন্ধ : জলাবদ্ধাতায় ৪০ একর জমির ফসল নষ্ট দুই শতাধিক পরিবার পানি বন্দি কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির চেষ্টা গোবিন্দগঞ্জ মসজিদের দান বক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক পঞ্চগড়ে কদিনে টানা বৃষ্টিতে জনজীবন বিপাকে




ইন্টারনেটে ‘অশ্লীল’ ভিডিও ছড়ানোয় বেলি ডান্সারের কারাদণ্ড

ইন্টারনেটে ‘অশ্লীল’ ভিডিও ছড়ানোয় বেলি ডান্সারের কারাদণ্ড

বিনোদন ডেস্ক :
ভিডিও শেয়ারিং সাইট টিকটকে ‘অশ্লীলতা‘ ছড়ানোর অভিযোগে মিশরের জনপ্রিয় বেলি ড্যান্সার সালমা এল-মাসরিকে ৩ বছরের কারাদণ্ড ও ৩ লাখ মিশরীয় পাউন্ড অর্থদণ্ড দেয়া হয়েছে।

গত এপ্রিলে টিকটকে অশ্লীল ছবি ও ভিডিও আপলোডের অপরাধে তাকে আটক করা হয়। আদালতে তার বিরুদ্ধে যৌন উত্তেজনা ছড়ানোর অভিযোগ আনা হয়।
অভিযোগ প্রত্যাখ্যান করে তিনি বলেন, তার মোবাইল চুরি করে অনুমতি ছাড়াই এসব ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে।

কায়রোর একটি আদালত তার বিরুদ্ধে পারিবারিক নীতি ও মূল্যবোধ লঙ্ঘন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ‘অনৈতিক কার্যকলাপ’ ছড়ানোর অভিযোগ আনেন।

সালমা এল-মাসরি জানান, তিনি এই রায়ের বিরুদ্ধে আবেদন করবেন। উল্লেখ্য, এর আগেও মিশরে বেশ কয়েকজনকে সামাজিক রীতির বাইরে গিয়ে অশ্লীলতা ছড়ানোর দায়ে অভিযুক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com