মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন




কেমন আছেন মাশরাফি বিন মর্তুজা?

কেমন আছেন মাশরাফি বিন মর্তুজা?

স্পোর্টস ডেস্ক :
করোনা ভাইরাসের ঝক্কি কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক তথা কিংবদন্তি মাশরাফি বিন মর্তুজা। এক সপ্তাহ আগে মাশরাফির কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছিল। হোম আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে সব স্বাস্থ্যবিধি মেনে গত এক সপ্তাহে মাশরাফি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন।
পরিবার সূত্রে খবর, জ্বর, কাশি সহ কোভিড-১৯ রোগের অন্যান্য উপসর্গ তার শরীরে আর নেই। তবে খাবারে অরুচি যায়নি বলেও জানানো হয়েছে। কয়েক দিন আগে বুকের এক্স-রে করাতে হাসপাতালে গিয়েছিলেন মাশরাফি। সেখান থেকে ফিরে তিনি বাড়িতেই রয়েছেন বলে জানানো হয়েছে।
গত শনিবার মাশরাফির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বাংলাদেশের সাবেক অধিনায়ক তথা বর্তমান সাংসদ নিজেই জানিয়েছিলেন যে তার কোভিড-১৯ টেস্ট পজিটিভ এসেছে। এরপর থেকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে তাকে।
বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা এক কোটি পেরিয়ে গিয়েছে। প্রাণ হারিয়েছেন পাঁচ লক্ষেরও বেশি মানুষ। তবে সেরেও উঠেছেন প্রায় ৫৫ লক্ষ মানুষ। বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাম্প্রতিক পরিসংখ্যান বলছে করনো ভাইরাসে বিশ্বে মৃত্যুর হার কমছে। আগের থেকে অনেক বেশি হারে সুস্থ হচ্ছেন আক্রান্ত মানুষ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com