মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৮:৩৪ পূর্বাহ্ন




মাশরাফির সুস্থতা কামনায় সিলেটের শাহজালাল মসজিদে দোয়া

মাশরাফির সুস্থতা কামনায় সিলেটের শাহজালাল মসজিদে দোয়া

নিউজ ডেস্ক :
সিলেটে হযরত শাহজালাল (রাঃ) দরগাহ মসজিদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) বাদ আসর এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করে মাশরাফির সিলেটের ভক্তরা। এসময় সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এম রশীদ আহমদ জানান, ‘বাংলাদেশের ক্রিকেটের সোনালি যুগের প্রবর্তক, কিংবদন্তী অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার অধিনায়কত্বের শেষ ম্যাচটি সিলেটের মাটিতে খেলেছেন। বিপিএলসহ যে কোন খেলায় খেলতে আসলেই তিনি এই মসজিদে নামাজ আদায় করতে আসতেন। তার অসুস্থতার কথা শুনে আমরা মহান আল্লাহর দরবারে তার সুস্থতার জন্য দোয়া করছি।’

এসময় জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান জানান, “মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন অধিনায়কত্বের শেষ ম্যাচে সিলেটে গিয়েছিলেন, এই পুণ্যভূমির মাটি সংগ্রহ করতে যে মাটিতে তার সন্তান অধিনায়কত্বের ইতি টেনেছেন। সিলেটের মাটি এমন ইতিহাসের সাক্ষী হতে পেরে গর্বিত।”

দোয়ায় উপস্থিত একজন প্রবাসী জানান, করোনাকালে মাশরাফি বিন মর্তুজা তার এলাকায় প্রবাসীদের মায়েদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। যার জন্য প্রবাসীদের শহর সিলেটের মানুষ প্রিয় ক্যাপ্টেনের প্রতি কৃতজ্ঞ।

গত ২০ জুন মাশরাফির করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে তার জন্মভূমি নড়াইলসহ দেশের বিভিন্ন স্থানে তার সুস্থতার জন্য দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করছে তার শুভাকাঙ্ক্ষীরা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com