বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন




বিশ্বজয়ের একমাস পর নিজ জেলায় শরীফুলকে সম্বর্ধনা

বিশ্বজয়ের একমাস পর নিজ জেলায় শরীফুলকে সম্বর্ধনা

মো. মোঃ তোতা মিয়া, পঞ্চগড় প্রতিনিধি :
অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের হয়ে খেলেছেন পঞ্চগড়ের শরীফুল। বিশ্ব জয়ও করেছে তার দল। বিজয়ের দিন থেকেই উল্লাসিতো হয়ে পড়ে পুরো দেশ। দেশে ফেরার পর নিজ নিজ জেলায় খেলোয়ারদের দেয়া হয় গণ-সম্বর্ধনা।
বিধিবাম বা-হাতি পেসার শরীফুলের। ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হলেও তাৎক্ষনিক কোন আয়োজনের মাধ্যমে দেয়া হয়নি তাকে সম্বর্ধনা।
এদিকে বিশ্বজয়ের প্রায় একমাস অতিবাহিত হলে বৃহস্পতিবার বিকেল জেলা প্রশাসন এবং জেলা ক্রিড়া সংস্থা শরীফুলকে যৌথ সম্বর্ধনা দেয়। তাও আবার চার দেয়ালের ভিতর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।
পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাটের সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।
এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল আলীম খান ওয়ারেশী, অতিরিক্ত জেলা প্রশাসক, আব্দুল মান্নান, অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রেহানুল হক, পঞ্চগড় পোর মেয়র তৌহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, শরীফুলের বাবা দুলাল হোসেন প্রমূখ।
এর আগে একটি মোটরসাইকেল বহর নিয়ে শরীফুল ইসলাম তার গ্রামের বাড়ি দেবীগঞ্জের দন্ডপাল ইউনিয়নের মৌমারী থেকে পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ে আসে। পরে ফুল দিয়ে তাকে বরণ করে নেয় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com