বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
মধ্যপাড়া খনিতে তিন শিফটে পাথর তোলা শুরু যৌতুকের দাবিতে স্ত্রীকে গরম খুন্তি ও সিগারেটের ছ্যাঁকা একদিনের ব্যবধানে কাঁচা মরিচের দাম বেড়েছে ৩৮ টাকা গোবিন্দগঞ্জে পুকুরের পানিতে ডুবে ৭টি গরুর মৃত্যু রংপুর নগরীর স্টেশন সংলগ্ন দুটি রোডের বেহাল দশা, অল্প বৃষ্টিতেই রোডে চলাফেরা দায় সৈয়দপুরের তিন পুলিশ সদস্য পেলেন বিশেষ পুরস্কার কাউনিয়ায় কালভাটের মুখ বন্ধ : জলাবদ্ধাতায় ৪০ একর জমির ফসল নষ্ট দুই শতাধিক পরিবার পানি বন্দি কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির চেষ্টা গোবিন্দগঞ্জ মসজিদের দান বক্স ভেঙ্গে টাকা চুরির সময় হাতেনাতে চোর আটক পঞ্চগড়ে কদিনে টানা বৃষ্টিতে জনজীবন বিপাকে




দিনাজপুরে মোটরসাইকেল থেকে নামিয়ে যুবককে কুপিয়ে হত্যা

দিনাজপুরে মোটরসাইকেল থেকে নামিয়ে যুবককে কুপিয়ে হত্যা

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের বিরল উপজেলায় দুর্বৃত্তরা এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। নিহতের নাম গোলাম কিবরিয়া (৩৭)। রোববার দিবাগত রাত ৯টার দিকে বিরল উপজেলার রানীপুকুর ইউনিয়নের রাংগন হাড়িপুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত কিবরিয়া বিরল উপজেলার হালজায় গ্রামের মৃত আবদুল হান্নানের ছেলে।
পরিবারের লোকজন জানান, রাত ৯টার দিকে উপজেলার বহবলদীঘি বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন কিবরিয়া ও তার বন্ধু দুলাল হোসেন। বাজার থেকে দুই কিলোমিটার দূরে রাংগন হাড়িপুকুর নামক স্থানে পৌঁছলে একদল দুর্বৃত্ত তাদের গতিরোধ করে কিবরিয়াকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা তার বন্ধু দুলাল হোসেন পালিয়ে যান।

পরে স্থানীয়রা এসে কিবরিয়াকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শীতল চন্দ্র পাহান জানান, ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব জানান, ঘটনা তদন্ত করে হত্যাকারীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com