শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন




অধিনায়ক আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে নাগরিক সংবর্ধনা প্রদান

অধিনায়ক আকবর আলীসহ দুই কৃতি খেলোয়ারকে নাগরিক সংবর্ধনা প্রদান

রেজাউল করিম :
অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন ২০১৯ মুহতাসিন আহমেদ হৃদয়কে নাগরিক সংবর্ধনা রংপুর সিটি কর্পোরেশনের।
আজ রোববার বিকেলে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে জমকালো আয়োজনের মধ্যদিয়ে এ নাগরিক সংবর্ধনা প্রদান করেন রংপুর সিটি কর্পোরেশন।
সংবর্ধনার শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন ও ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর কৃতি দুই খেলোয়ার আকবর আলীর পিতা মোঃ মোস্তফা মিয়া ও মুহতাসিন আহমেদ হৃদয়ের পিতা ফরহাদ হোসেনসহ পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং কৃতি দুই খেলোয়ারকে নগদ অর্থ প্রদান করা হয়।
পরে অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেট জয়ী রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়কে ফুলে ফুলে সিক্ত করে দেয়া হয় নাগরিক সংবর্ধনা। প্রথমেই রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা দুই কৃতি খেলোয়ার এর হাতে তুলেদেন সম্মাননা ও ক্রেষ্ট। এরপর নগরীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দেয়া হয় ফুলেল শুভেচ্ছা।
এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুরের জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, প্যানেল মেয়র ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাহামুদুর রহমান টিটু, সংবর্ধনা কমিটির আহবায়ক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, কাউন্সিলর রহমতুল্ল্যা বাবলা, মাহাবুবুর রহমান মঞ্জু, হারাধন রায়, মনোয়ারা সুলতানা মলি, সাংবাদিক রশিদ বাবু, ফখরুল আনাম বেঞ্জু, ডা. মফিজুল ইসলাম মান্টু, মনোয়ার হোসেন, জাপা নেতা আব্দুর রাজ্জাক, তরুন সমাজ সেবক তানভীর হোসেন আশরাফি, যুব নেতা শাহীন হোসেন জাকির, ছাত্র নেতা ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের সচিব রাশেদুল হক, তত্ত¡াবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দদ।
রংপুর তথা বাংলাদেশকে বিশ্বের কাছে তুলে ধরতে রংপুরের যে সকল ক্রীড়াবিদ ও খেলোয়ার নিষ্ঠার সাথে এগিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বক্তব্যে বলেন, আমরা তাদের পাশে আছি। তিনি বলেন, মুজিব বর্ষের ক্ষণগণনাকালে অনূর্ধ-১৯ বিশ্বকাপ ক্রিকেটে রংপুরের কৃতি সন্তান অধিনায়ক আকবর আলীর হাত ধরে বিশ্বকাপ জয় পেয়েছেন দেশবাসি। এ জয় রংপুরবাসির পক্ষ থেকে দেশবাসিকে মুজিব বর্ষের প্রথম উপহার।
এ সময় রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে দুই কৃতি খেলোয়ার বাড়ির পানির বিল ও হোল্ডিং ট্যাক্স অজীবনের জন্য মওকুফ করে দেয়া হয় এবং প্রতি মাসে আকবর আলী ও মুহতাসিন আহমেদ হৃদয়কে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে মাসিক ৫ হাজার টাকা করে সম্মানী প্রদান এর প্রতিশ্রæতি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com