শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন




মুজিব বর্ষ উপলক্ষে রংপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ

মুজিব বর্ষ উপলক্ষে রংপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ

সিটি রিপোর্টার :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন ঘিরে রংপুরে শুরু হয়েছে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ। রংপুর জেলা ক্রীড়া সংস্থা এই লীগের আয়োজন করেছে।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে ক্রিকেট গার্ডেনে বেলুন উড়িয়ে ক্রিকেট লীগের উদ্বোধন করেন রংপুরের জেলা প্রশাসক (ডিসি) আসিব আহসান।
এসময় প্রধান অতিথির বক্তব্যে ডিসি বলেন, জাতির জনকের প্রতি আমাদের সম্মান ভালোবাসা উজাড় করে দিতে হবে। তার মত দেশকে ভালোবাসতে হবে। দেশের জন্য ভাবতে হবে। আমরা সব দিক থেকে উন্নত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে চাই।

আগামীতে রংপুরে ক্রিকেট ও ফুটবল খেলার আয়োজন আরো বাড়ানো হবে বলেও জানান তিনি।
রংপুর জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন লাবলুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিসিবি পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মনজুর আহমেদ আজাদ, ক্রীড়া সংগঠক আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।
মোট ১৩টি দল নিয়ে এবার প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় পৌর প্রতিরক্ষা ক্লাব ও রাউফুন বসুনিয়া স্মৃতি ক্রিকেট ক্লাব অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com