মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৬:৩৩ পূর্বাহ্ন




রংপুরে ফোনে লুডু খেলায় হেরে গিয়ে বন্ধুকে পিটিয়ে হত্যা

রংপুরে ফোনে লুডু খেলায় হেরে গিয়ে বন্ধুকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার :
রংপুর মহানগরীর মুন্সিপাড়া এলাকায় বাজি (জুয়া) ধরে মোবাইল ফোনে ই-লুডু খেলায় হেরে গিয়ে মনোয়ারুল ইসলাম নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছেন তার বন্ধুরা। এ ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত মনোয়ারুল ইসলাম মুন্সিপাড়া এলাকার আশেক আলীর ছেলে। তিনি পেশায় দর্জি শ্রমিক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকেলে মুন্সিপাড়া মোড়ে বাজি ধরে মোবাইল ফোনে লুডু খেলে (জুয়া) মনোয়ারুল ইসলাম ও তার বন্ধুরা। খেলায় মনোয়ারুল জিতে গিয়ে টাকা নেন। এতে হেরে যাওয়া বন্ধুরা ক্ষুব্ধ হয়ে সন্ধ্যার পর তাকে বাসা থেকে ডেকে নিয়ে যান।

রাত সাড়ে ১১টার দিকে মুন্সিপাড়ার দোলাপাড়ায় মনোয়ারুলকে মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে ক্ষতবিক্ষত করায় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে সেখান থেকে মনোয়ারুলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গভীর রাত ৩টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি। ভোরে পরিবারের সদস্যরা এসে তার মরদেহ সনাক্ত করে।
এদিকে, এই হত্যাকাণ্ডের ঘটনায় মনোয়ারুলের বন্ধুসহ সন্দেহভাজন ছয়জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে রংপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com