শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ভাসানচরে রোহিঙ্গারা জলঢাকায় ‘অভিনন্দন’ সংস্থার শীতবস্ত্র বিতরণ গোবিন্দগঞ্জে চা দোকানির গলাকাটা লাশ উদ্ধার নবাবগঞ্জে দাঁশায় নৃত্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ রংপুর মহানগরীর আশরতপুর মডার্ণ কোটপাড়া জামে মসজিদের কাজের উদ্বোধন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রংপুর ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত বীরগঞ্জে প্রতিবন্ধী, ভিক্ষুকদের মাঝে হুইল চেয়ার, নগদ অর্থ ও দোকান প্রদান করলেন এমপি গোপাল বীরগঞ্জে আশ্রয়ন -২ প্রকল্প কাজের অগ্রগতির পরিদর্শনে ইউএনও আব্দুল কাদের নবাবগঞ্জে ঐতিহ্যবাহী তীর-ধনুক প্রতিযোগীতা অনুষ্ঠিত ডোমার বাজার ভোগ্য পণ্য সমবায় সমিতির লিঃ এর উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত




রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

স্টাফ রিপোর্টার :

রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় দুই সন্তান, অন্তস্বত্বা গৃহবধূসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে র‍্যাব।
রোববার সকালে রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রশাসনের ধারণা ভোর রাতে হত্যাকান্ডটি ঘটতে পারে। অন্তস্বত্বা স্ত্রী তাসনিয়া আক্তার রত্না (৩৫) সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। রত্না ও দুই সন্তানকে হত্যার অভিযোগে সন্দেহভাজন স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেছে র‍্যাব।এ সময় ওই বাড়ী থেকে মা ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায় রিকশাচালক আবদুর রাজ্জাক নেশাগ্রস্ত ছিলো। তাদের ধারণা নেশাগ্রস্ত অবস্থায় গলা কেটে তার স্ত্রীকে এবং দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এ ঘটনায় র‍্যাব এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন জানান রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে, হত্যাকান্ড ঘটানোর পর রাজ্জাক তার গলা কেটে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে র‍্যাবের পাহারায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাজ্জাকের চিকিৎসা চলছে।
তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য জানা যাবে। গৃহবধূসহ তিন জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত রিকশা চালক পারিবারিক কলহের জের ধরে এঘটনা ঘটাতে পারে।
স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাহার কাছনা কাকিনা ব্রিজ সংলগ্ন (কাছনার দোলা) এলাকার বাসিন্দা রিকশাচালক আবদুর রাজ্জাক প্রায় স্ত্রীর সাথে ঝগড়া করে মার ডাং করতো।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com