বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
তেঁতুলিয়ায় গৃহবধূকে মেরে ভিটে ছাড়া করলো শ্বশুরবাড়ির লোকজন দাওয়াত খেতে যাওয়ার সময় ট্রাক্টরের চাপায় প্রাণ গেল শ্রমিকের গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপারভাইজারের মৃত্যুদণ্ড গোবিন্দগঞ্জে মসজিদ-মন্দিরের উন্নয়ন ও গরিব অসহায় মানুষের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের পক্ষে ভোট গ্রহন রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন পীরগঞ্জে ইউনিয়ন আ’লীগ সভাপতির হাতে করোনা ভ্যাকসিন দিতে আসা স্বাস্থ্যকর্মী লাঞ্ছিত কাউনিয়ায় কৃষি ঋণ বিষয়ক গণশুনানি বীরগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ পঞ্চগড় সদর উপজেলার হলরুমে আবারো হাতে কলমে আত্মরক্ষা প্রশিক্ষণ




রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

রংপুর নগরীতে নেশাগ্রস্থ স্বামীর হাতে ২ সন্তানসহ স্ত্রী খন

স্টাফ রিপোর্টার :

রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় দুই সন্তান, অন্তস্বত্বা গৃহবধূসহ তিন জনের মরদেহ উদ্ধার করেছে র‍্যাব।
রোববার সকালে রংপুর নগরীর বাহার কাছনা (কাছনার দোলা) এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এলাকাবাসী ও প্রশাসনের ধারণা ভোর রাতে হত্যাকান্ডটি ঘটতে পারে। অন্তস্বত্বা স্ত্রী তাসনিয়া আক্তার রত্না (৩৫) সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। রত্না ও দুই সন্তানকে হত্যার অভিযোগে সন্দেহভাজন স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেছে র‍্যাব।এ সময় ওই বাড়ী থেকে মা ও দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায় রিকশাচালক আবদুর রাজ্জাক নেশাগ্রস্ত ছিলো। তাদের ধারণা নেশাগ্রস্ত অবস্থায় গলা কেটে তার স্ত্রীকে এবং দুই শিশু সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

এ ঘটনায় র‍্যাব এর কোম্পানি কমান্ডার মোতাহার হোসেন জানান রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে, হত্যাকান্ড ঘটানোর পর রাজ্জাক তার গলা কেটে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন। বর্তমানে র‍্যাবের পাহারায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাজ্জাকের চিকিৎসা চলছে।
তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য জানা যাবে। গৃহবধূসহ তিন জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন এখন পর্যন্ত এ হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেশাগ্রস্ত রিকশা চালক পারিবারিক কলহের জের ধরে এঘটনা ঘটাতে পারে।
স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাহার কাছনা কাকিনা ব্রিজ সংলগ্ন (কাছনার দোলা) এলাকার বাসিন্দা রিকশাচালক আবদুর রাজ্জাক প্রায় স্ত্রীর সাথে ঝগড়া করে মার ডাং করতো।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com