শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন




সৎ বাবার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

সৎ বাবার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক :
ঢাকার ধামরাইয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ধামরাইয়ের পাঠানটোলা এলাকা থেকে অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এর আগে সোমবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা করেন।
মামলার অভিযোগ বলা হয়, প্রায় ১৩ বছর আগে বাদীর স্বামী মারা গেলে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। পরে বিভিন্ন পারিবারিক সমস্যার কারণে দুই বছর আগে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর সাংসারিক টানাপেড়নের কারণে ধামরাইয়ের জয়পুরায় একটি খাবার হোটেলে চাকরি নেন বাদী। কাজের জন্য প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত তাকে হোটেলেই থাকতে হয়। এই সুযোগে অভিযুক্ত ব্যক্তি বিভিন্ন সময় তার বাড়িতে যাতায়াত করতো ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাদীর প্রথম পক্ষের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।
সর্বশেষ গত ৪ নভেম্বর ওই ব্যক্তি আবারও কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে সে তার মাকে বিষয়টি জানালে তিনি বাদী হয়ে থানায় মামলা করেন।
ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা জানান, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com