শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন




কলাবাগান থেকে কারখানার শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

কলাবাগান থেকে কারখানার শ্রমিকের গলাকাটা লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা গ্রামের একটি কলা বাগানে আরিফুল ইসলাম আসিফ (২০) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
নিহত আরিফুল ইসলাম আসিফ কুড়িগ্রাম জেলার উলিপুর থানার রামদাস হরিররাম সাদ্দার পাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে। সে স্থানীয় হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্মীদের সাথে ভাড়া থেকে মিতালী কারখানায় চাকুরী করতো।
সহকর্মীদের বরাত দিয়ে ও শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, দুই মাস আগে সে কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায় চাকুরী নেয়। বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করেছিল। সন্ধ্যায় সে কারখানা থেকে বের হয়ে নিখোঁজ ছিল।
শুক্রবার সকালে কলা বাগানের শ্রমিকেরা কাজ করতে এসে বাগানের পাশে রক্ত দেখতে পায়। পরে পাশের একটি কূপ (বাগানে পানি দেয়ার জন্য তৈরী করা কূপ) কলাপাতার পাতার নিচ থেকে মরদেহ সনাক্ত করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে গলাকাটা লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, হত্যাকান্ডের প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com