শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন




রংপুরে বিদ্যুতায়িত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

রংপুরে বিদ্যুতায়িত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার
রংপুরে নির্মাণাধীন একটি মসজিদে স্বেচ্ছায় শ্রম দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মুন্না মিয়া (২২) ডিপ্লোমা পড়-য়া এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেলে নগরীর নিউ আদর্শ পাড়া আলমগীর জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুন্না মিয়া বেসরকারি একটি ডিপ্লোমা কলেজের ইলেকট্রিক বিভাগের চতুর্থ সেমিস্টারের ছাত্র। সে পীরগাছা উপজেলার কদমতলা মনুছড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু জানান, রোববার বিকেল পৌনে পাঁচটার সময় নিউ আদর্শপাড়ায় নির্মাণাধীন আলমগীর জামে মসজিদে বিদ্যুৎ সংযোগের কাজে স্বেচ্ছায় শ্রম দিতে আসা মুন্নাসহ আরও বেশ কয়েকজন কাজ করছিলেন। হঠাৎ করে মসজিদের ছাদের কোল ঘেষে থাকা বিদ্যুতিক তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে ওই ছাত্র মারা যায়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের মরদেহ উদ্ধার করে।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা খুরশীদ আলম বলেন, নিহত মুন্না মিয়া নগরীর রাধাবল্লভ এলাকায় থেকে ডিপ্লোমা নিয়ে পড়াশুনা করত। মসজিদের নির্মাণ কাজে স্বেচ্ছায় শ্রম দিতে এসে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। আমরা বিদ্যুতের তারে ঝুলে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় কাউন্সিলরের কাছে হস্তান্তর করেছি।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com