বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন




নওগাঁর সাপাহারে ঘুমের ঘোরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

নওগাঁর সাপাহারে ঘুমের ঘোরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর সাপাহারে নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষান্ড স্বামী নজরুল ইসলাম(৩২)। গত শনিবার দিবাগত রাতে উপজেলার বিদ্যানন্দী বাহাপুর গ্রামে নিশৃংস ঘটনাটি ঘটেছে। চতুর নজরুল ওই গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে।
সরেজমিনে ঘটনা স্থলে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা গেছে কয়েক দিন ধরে তার বাবা মা বাড়ীতে না থাকার সুযোগে চতুর নজরুল গভীর রাতে ঘুমন্ত অবস্থায় বিছানায় দুই বছরের শিশু সন্তানকে রেখে ঘুমের ঘোরে স্ত্রীকে গলা টিপে হত্যা করে এবং বিষয়টিকে নাটক সাজানোর ব্যর্থ চেষ্টা করে স্বামী নজরুল। ঘটনার দিন রাত ২টার দিকে উক্ত গ্রামের নজরুল ইসলাম তার বাড়ী হতে বেরিয়ে গ্রামের অন্যলোকের দরজায় আঘাত করলে গ্রামের কয়েকজন লোক বেরিয়ে আসে এবং তাকে তার মুখে কসটেপ আটানো ও হাত দু”টি পিছনের দিকে গামছা দিয়ে বাধাঁনো অবস্থায় দেখতে পায়। এসময় তারা তার মুখের টেপ ও বাধঁন খুললে সে তাদেরকে বলে যে আমার বাড়ীতে ডাকাত দল প্রবেশ করেছে, তারা আমার ছেলেকে কুপের মধ্যে ফেলে দিতে চায় আপনারা আমার ছেলেকে বাঁচান বলে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। গ্রামের লোকজন তার বাসায় ছুটে এসে দেখতে পায় যে, বিছানায় তার স্ত্রী (রুমী) (২৫) অচেতন অবস্থায় পড়ে রয়েছে ও সন্তান রাফি (২) ঘুমন্ত অবস্থায় রয়েছে। লোকজন তৎক্ষনাত তাকে ও তার স্বামী নজরুল ইসলামকে সেখান থেকে উদ্ধার করে রাত আড়াইটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে ভর্তি করে। এসময় কর্তব্যরত চিকিৎসক রুমীকে দেখে মৃত ঘোষনা করেন। মৃত রুমীর গলায় শ্বাস রোধ করে হত্যাকরার স্পষ্ট চিহৃ রয়েছে।
মৃত গৃহবধু রুমীর স্বামী নজরুল ইসলামের সাথে হাসপাতাল বেডে কথা হলে এবিষয়ে তিনি একটি সাজানো গল্প শোনান। পরে তিনি সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর নিকট অকপটে তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন। বর্তমানে হন্তারক স্বামী পুলিশ হেফাজতে আটক আছেন। নিহত গৃহবধুর পিতা রমজান আলী ও বড় আব্বা নুরমোহাম্মাদ দাবী করে বলেছেন, তাদের মেয়েকে জামাই নজরুল হত্যা করে ডাকাতির নাটোক সাজানোর চেষ্টা করতে চেয়েছে। তাদের বাড়ী ধামইর হাট উপজেলার ফতেপুর গ্রামে। ঘটনার পর রাত্রী সাড়ে ৩টা হতে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এক দল পুলিশ নিয়ে সকাল ৯টা পর্যন্ত ঘটনা স্থলে উপস্থিত ছিলেন। এবিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে ওসি আব্দুল হাই জানিয়েছেন। হাসপাতল হতে গৃহবধুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগ মর্গে প্রেরণ করেছে। নওগাঁ জেলা পুলিশ সুপার মো: রাশেদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com