রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৯ অপরাহ্ন




রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২২ জন আসামীকে গ্রেফতার

রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২২ জন আসামীকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার :
রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক কোতোয়ালি থানাধীন ধাপ হাজীপাড়া মোড়স্থ মোসলেম স্টোর প্রোঃ মোঃ মোসলেম উদ্দিন এরচা স্টলের সামনে পাঁকা রাস্তার উপর হতে ৫৫ পিস ইয়াবাসহ আসামি মোঃ রাজু মিয়া (৩৫), পিতা-মোঃ মাহাতাব উদ্দিন, সাং-মন্থনা(মিস্ত্রিপাড়া), ওয়ার্ড নং-০১, থানা-হাজিরহাট, রংপুর মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
অপর পৃথক মাদকের মামলায় কোতোয়ালি থানায় র‌্যাব কর্তৃক ১ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ১ জন, হারাগাছ থানা পুলিশ কর্তৃক ৬ পিস ইয়াবাসহ ১ জন এবং মাহিগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৫ পিস ইয়াবাসহ ১ জন আসামীকে গ্রেফতার করা হয়। মেট্রোপলিটন পুলিশে মাদকের ৪ টি মামলাসহ মোট-৫ টি মামলা রুজু করা হয়।
রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানায় কোতোয়ালি থানায়-১০ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৭ জন, হাজিরহাট থানায়-২ জন এবং ডিবি কর্তৃক-১ জনসহ মোট-২২ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ মোটরযান আইনের আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ই-ট্রাফিকিং ব্যবস্থায় ১৯৮ টি মামলা ও ৫৯,৩০০/- টাকা জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com