মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩, শনাক্ত ২৯৯৬ ঘরোয়া দুই উপায়ে দূর করুন মেছতা সুস্থ হয়ে ফিরলেন এক কোটি ৩১ লাখ ষড়যন্ত্রের খবর উড়িয়ে দিয়েছিলেন বঙ্গবন্ধু বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক রঞ্জুর বৃক্ষরোপণ দীর্ঘস্থায়ী বন্যার আশঙ্কায় প্রস্তুতির নির্দেশনা প্রধানমন্ত্রীর ড. ওয়া‌জেদ মিয়ার কবর জিয়ারত কর‌লেন নবাগত বিভাগীয় ক‌মিশনার আব্দুল ওয়াহাব গোবিন্দগঞ্জে পুলিশি অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জলঢাকায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে ডিজিটাল জিটুপি বাস্তবায়নের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত




মৃত্যুর সঙ্গে লড়ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান

মৃত্যুর সঙ্গে লড়ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান

বিনোদন ডেস্ক :
গত ২৪ সেপ্টেম্বর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে টিভি নাটকের শুটিংয়ের একটি ছবি দিয়ে একটা ক্যাপশন দেন ‘আমার কি হয়েছে আমি জানি না, বাট কিছু একটা তো হয়েছে। সেই ছবিটি ছিল হাসপাতালের দৃশ্যের।
এরপর ২৬ সেপ্টেম্বর বাস্তবই গুরুতর অবস্থায় তাকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানানো হয়, অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানের রক্তে মারাত্মক সংক্রমণ হয়েছে। চিকিৎসকের প্রাথমিক চিকিৎসা শেষেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি পরিলক্ষিত হয়নি।
অভিনয় জীবনের ঘটনা যেন বাস্তবতায় রূপ নিচ্ছে। জীবন মৃত্যুর সন্ধিক্ষণে ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা।
পরিস্থিতির দ্রুত অবনতি ঘটলে পরদিন প্রিয়াঙ্কা জামানকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ রোববার স্কয়ার হাসপাতাল থেকে জানা গেছে, প্রিয়াঙ্কা জামানকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে।

কৃত্রিম উপায়ে অক্সিজেন দেওয়া হচ্ছে। হার্ট মাত্র ৩০ ভাগ কাজ করছে। এ ছাড়া শরীরের অন্যান্য অঙ্গ মোটামুটি কাজ করছে। হাসপাতালের চিকিৎসকদের মতে, এটা খুবই জটিল অবস্থা। যেহেতু তার বয়স কম, তাই কিছুটা আশা দেখছেন তারা। তবে পরিস্থিতি আরও খারাপ হতে পারে।

আজ সকালে প্রিয়াঙ্কা জামানের বড় বোন জেরিন জামান বলেন, ‘সবাই আমার বোনের জন্য দোয়া করবেন। ও মৃত্যুর সাথে লড়ছে। সুস্থ হয়ে সে যেন আবারও সবার মাঝে ফিরে আসতে পারে।’
প্রিয়াঙ্কা জামান অনেক নাটকে অভিনয় করেছেন। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্র ও জনপ্রিয় সংগীতশিল্পীদের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com