মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত জলঢাকায় জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ ভবনের বেহাল অবস্থা আটোয়ারীতে মাছের ভাসমান খাদ্য তৈরীর মেশিন বিতরণ গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত অক্টোবর-নভেম্বরে বাড়তে পারে করোনা সংক্রমণ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফার সাথে কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা এবং এডহক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রংপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন নীলফামারী উপজেলা আ’লীগের সভাপতি আবুজার রহমানের ওপর হামলা, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন গ্রেফতার পঞ্চগড়সহ সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন




নীলফামারীর ডিমলায় ত্রাণ মন্ত্রণালয়ের ঢেউটিন ও অর্থ বিতরণ

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর ডিমলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯৫টি ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ১০৬ বান্ডিল ঢেউটিন ও ৩লক্ষ ১৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
আজ রবিবার দুপুরের দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে এইসব ত্রাণের ঢেউটিন ও অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার মুন।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, ঝুনাগাছ চাপানি ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার, উপজেলা পরিচালন কর্মকর্তা বিভা রানি প্রমুখ উপস্থিত ছিলেন । উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুত্রে জানা গেছে, ইতিপূর্বে ঝড়ে, বন্যায় ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এইসব ত্রাণের মাল বিতরণ করা হয়।
এরমধ্যে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১পরিবারের মধ্যে ২বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকা এবং অন্যান্য পরিবারদেরকে এক বাণ্ডিল টিন ও ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com