মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৩:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন নীলফামারীর ডিমলায় ৪.৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক




নীলফামারীর ডিমলায় ত্রাণ মন্ত্রণালয়ের ঢেউটিন ও অর্থ বিতরণ

মশিয়ার রহমান, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর ডিমলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯৫টি ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ১০৬ বান্ডিল ঢেউটিন ও ৩লক্ষ ১৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
আজ রবিবার দুপুরের দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে এইসব ত্রাণের ঢেউটিন ও অর্থ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার মুন।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্রনাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, ঝুনাগাছ চাপানি ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ডিমলা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাসেম সরকার, উপজেলা পরিচালন কর্মকর্তা বিভা রানি প্রমুখ উপস্থিত ছিলেন । উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুত্রে জানা গেছে, ইতিপূর্বে ঝড়ে, বন্যায় ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এইসব ত্রাণের মাল বিতরণ করা হয়।
এরমধ্যে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১পরিবারের মধ্যে ২বান্ডিল ঢেউটিন ও ৬ হাজার করে টাকা এবং অন্যান্য পরিবারদেরকে এক বাণ্ডিল টিন ও ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com