মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম




দিনাজপুর স্টেট কলেজে অভিভাবক সমাবেশ ও কৃতি শিার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর প্রাইভেট স্টেট কলেজ এর ত্রৈমাসিক অভিভাবক সমাবেশ ও কৃতি শিার্থীদের মাঝে পুরস্কার বিতরন স্টেট কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর মোঃ ইসমাইল হোসেন ।
এসময় তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের বিশ্বমানের শিার্থী হিসেবে গড়ে তুলতে যা কিছু করা দরকার সব কিছুই করবে দিনাজপুর স্টেট কলেজ উলে­খ করে স্টেট কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর মোঃ ইসমাইল হোসেন বলেছেন, ছাত্র-ছাত্রীদের সু-শিায় শিতি হওয়ার পাশাপাশি সামাজিক ও নৈতিক মূল্যবোধের উপরই নির্ভর করে রাষ্ট্রের উন্নয়ন ও সাফল্য। তাই শিা জীবন মানুষের জীবন গঠনের প্রস্তুতিকাল। এই সময়ে আমরা ছাত্র-ছাত্রীদের জীবনের অবকাঠামো সুন্দরভাবে তৈরী করতে চাই। যাতে তারা ভবিষ্যতে দেশ ও জাতির প্রতি দায়িত্ব পালন করতে পারে। ছাত্র-ছাত্রীদের চেতনায় থাকবে মনুষ্যত্ববোধের দিা, মনমানসিকতা হবে সুন্দর। এ ল নিয়েই এই কলেজ এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব রাখেন স্টেট কলেজের পরিচালক রাশেদ ফারুক, মোঃ সোহেল জামান, মাহফুজুর রহমান, তোফাজ্জল হোসেন, গণিত বিভাগের শিক আলমগীর হোসেন, ইংরেজি বিভাগের শিক আক্তারুল ইসলাম, জীববিজ্ঞান বিভাগের শিক কনক চন্দ্র রায়, রসায়ন বিভাগের শিক মামুনুর রশিদ, অভিভাবক মোঃ আবুল আলী, মোছাঃ হাবিবা বেগম, মোছাঃ সুফিয়া হোসেন ও মোঃ জাফর আলী। অনুষ্ঠানে একাদশ শ্রেণির কৃতি শিার্থী ফাবিহা তাবাসসুম আঁখি, মোছাঃ ফারহানা আক্তার, নুর হোসেন হুদা, জেসমিন আক্তার মুনমুনসহ অন্যান্য কৃতি শিার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com