মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
সব শহরে রেলের জন্য ওভারপাস করার নির্দেশ ডোমারে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত টেক্সাসে লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ পীরগাছায় শিক্ষক কর্তৃক ছাত্রকে মারপিট : বিচারের দাবিতে মানববন্ধন পীরগাছায় ছাগল ধরায় পেঁপেঁ গাছ কেটে ফেলার অভিযোগ উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে ডোমারে গাভী পালন ও ব্যবস্থাপনা এবং পুষ্টি তথ্য বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সড়কটি দেখলে মনে হয় এটি কোন চাষাবাদের জমি প্রধানমন্ত্রীর কন্যা পুতুলকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় সুন্দরগঞ্জে এক যুবক গ্রেফতার হিলিতে টিসিবির পণ্য বিক্রয় এর উদ্বোধন




দিনাজপুরে এম আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দিনাজপুর প্রতিনিধি :
একজন আদর্শ রাজনীতিবিদের জীবনে যা কিছুই থাকা দরকার তার সবকিছ্ ুছিলো এম আব্দুর রহিম এর ব্যক্তি জীবনে উলে­খ করে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার বলেছেন, এম আব্দুর রহিম শুধু দিনাজপুরের নেতা ছিলেন না। তিনি ছিলেন বাংলাদেশের নেতা। যিনি দিনাজপুরের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। ব্যক্তি জীবনে তিনি সততার রাজনীতি করে গেছেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন। বর্তমান তরুন সমাজকে এম আব্দুর রহিমের সততা ও আদর্শের রাজনীতিক জীবন থেকে শিা গ্রহণ করে আগামীর পথ চলতে পারলেই স্বার্থক হবে আজকের এই টুর্নামেন্ট।
গতকাল দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নের বেলবাড়ী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ আনোয়ার হোসেন এর সার্বিক সহযোগিতায় বেলবাড়ী গোল্ডস্টার যুব সংঘ আয়োজিত মরহুম জননেতা এম আব্দুর রহিম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিনাজপুর সদর ্উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার রায়, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ দুলাল হোসেন, সাধারন সম্পাদক শাহ মোঃ আনোয়ার হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আকবর আলী শাহ্, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হক প্রমুখ।
উদ্বোধনী খেলা ১-১ গোলে অমিমাংসিত হওয়ায় দিনাজপুর ফুটবল একাডেমী ট্রাইবেকারের মাধ্যমে ৩-১ গোলে নীলফামারী স্পোর্টিং কাবকে পরাজিত করে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY BinduIT.Com