মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
প্রতিবন্ধী ব্যক্তিদের অন্তর্ভুক্তি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত জলঢাকায় জরাজীর্ণ ঝুঁকিপূর্ণ ভবনের বেহাল অবস্থা আটোয়ারীতে মাছের ভাসমান খাদ্য তৈরীর মেশিন বিতরণ গোবিন্দগঞ্জ ডায়াবেটিস হাসপাতালের উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত অক্টোবর-নভেম্বরে বাড়তে পারে করোনা সংক্রমণ রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তফার সাথে কর্মচারী ইউনিয়নের উপদেষ্ঠা এবং এডহক কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময় হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রংপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন নীলফামারী উপজেলা আ’লীগের সভাপতি আবুজার রহমানের ওপর হামলা, সাবেক ভাইস চেয়ারম্যান নিক্সন গ্রেফতার পঞ্চগড়সহ সাংবাদিকদের উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন




গোবিন্দগঞ্জে ফেনসিডিল ও প্রাইভেট কারসহ ১ মাদক ব্যবসায়ী আটক

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশ অভিযান চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেট কারসহ কারের চালক মাদক ব্যবসায়ী শাহিন সরদার(৩০)কে আটক করেছে। আটক শাহিন বগুড়া জেলার সদর উপজেলার রাজাপুর গ্রামের আতাউর রহমান সরদারের ছেলে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার এসআই মমিরুলের নেতৃত্বে একটি টিম শনিবার রাত সাড়ে ৮টার দিকে গোবিন্দগঞ্জ থানার সামনে হিলি থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কার (রেজিঃ নম্বর ঢাকা মেট্রো- খ-১১-৫৪৬৩) আটক করে মাদক ব্যবসায়ী ও কারের চালক আসামি শাহিনকে কারের ভিতর ফেনসিডিল থাকার কথা জিজ্ঞাসা করলে সে অস্বীকার করে। এর পর কারের ম্যাকানিক্স এনে কারের ভিতর তল্লাশী চালিয়ে কারের গ্যাস সিলিন্ডারের ভিতর বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
এই আসামি চক্র দীর্ঘদিন ধরে হিলি এলাকা হতে ভারতীয় ফেনসিডিল চোরাই পথে এনে কারের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য আনুমানিক ৮০ হাজার টাকা। আসামি শাহিনের বিরুদ্ধে দিনাজপুর আদালতে আরো একটি মাদকের মামলা বিচারাধীন আছে। গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, আটক শাহিন ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন







© All rights reserved © uttorersomoy.com
Design BY NewsMoon.Com